উত্তেজক উম্মাদনা
- মুহাম্মদ সাখাওয়াৎ আলম চৌধুরী ১২-০৫-২০২৪

তোমায় ছোঁয়ার সেই আমোদী অনুভব,
হৃদয়ে জাগ্রত হয় অসীম মুহাব্বত।
তোমার প্রতিটি কামুকী আহ্বান,
আমার অন্তরে তুলে কামনার তুফান।

তোমার আখিঁর সেই চোরা চাহনি,
আমার অন্তর চিড়ে হয় ফালি ফালি।
তোমার কচি আঙুলের সেই স্পর্শ,
মোর শিরা উপশিরায় ঘটে অগ্নি সংঘর্ষ।

তোমার ওষ্টে দেওয়া তৃপ্তির চুম্বন,
আমি মুহূর্তেই হয়ে যায় আবেগে মোহন
তুলতুলে হাতে শরীর বিচরণ,
শরীর আন্দোলিত হয় কামনার আবরণ

তোমার প্রশ্বাসের উষ্ণ নিঃশ্বাস
জাগ্রত শরীরে কামনার আশ্বাস।
টোলপরা অধর যেন কামনার আধার,
জাগে তুফান শরীরে হারি বারবার।

তোমার সুডৌল শুভ্র বুকে,
অস্থির মোর হস্ত বিচরণ।
বিদ্যুৎ গতিতে ঘটে দেহে কম্পন
অস্থিরতার এক স্বস্তি আনয়ন।

ডাগর নিতম্বের ক্ষীণ উঠানামা,
নিষ্পেষিত হস্তের জাগে বাসনা।
হঠাৎ আকাংখা জন্মে ক্ষুদ্র মনে,
দলিত মথিত করি যেন তোমায় গোপনে।

তোমার আলতা রাঙা রসালো শরীর,
আমায় করে অস্থিরতায় অধীর।
চোখ ধাধানো শরীর বিন্যাস,
আমায় করে শেষ সর্বনাশ।

কঠিন অপেক্ষার বাধ ভাঙি,
আমি তখন ঝাপিয়ে পড়ি।
উত্তেজিত সাগরে দেয় পাল তুলি,
উম্মাদনার সাগরে দুজন ডুবি।

31/8/13

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।